Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ জুলাই ২০২৪

অভিযোগ কেন্দ্র এবং কাস্টমার ইন্টারেস্ট প্রোটেকশন সেন্টার (সিআইপিসি)

বাংলাদেশ ব্যাংক "গ্রাহক পরিষেবা এবং অভিযোগ ব্যবস্থাপনার জন্য নির্দেশিকা" গঠন করেছে। এই নির্দেশিকাগুলি গ্রাহকদের সন্তুষ্টি এবং স্বার্থ সুরক্ষা, ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের সদিচ্ছা, সুনাম এবং সর্বোপরি আর্থিক স্থিতিশীলতা অর্জন এবং বজায় রাখার মতো কিছু নির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে। এই নির্দেশিকা অনুসারে, বাংলাদেশ কৃষি ব্যাংক আরও ভাল গ্রাহক পরিসেবা প্রদান করতে এবং অভিযোগের একটি আনুষ্ঠানিক কাঠামো প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেন্ট্রাল গ্রিভেন্স সিস্টেম (জিআরএস) এর মাধ্যমে গ্রাহকরা ব্যাংকের পরিসেবা সম্পর্কে তাদের অসন্তোষ অথবা মতামত জানাতে পারেন ।

দুর্নীতি দমন কমিশনের হটলাইন নং: 106

 

 

যোগাযোগের ঠিকানা

বিকেবি অভিযোগ সেল

জনাব  মোঃ সাখাওয়াত হোসেন
উপমহাব্যবস্থাপক
ভিজিলেন্স স্কোয়াড বিভাগ
প্রধান কার্যালয়, বাংলাদেশ কৃষি ব্যাংক, কৃষি ব্যাংক ভবন,
৮৩-৮৫, মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০, বাংলাদেশ।
টেলিফোনঃ ০২-২২৩৩৮০০৩৬
ই-মেইলঃ dgmvsd@krishibank.org.bd ;